ফরেক্স ও পিটিসি নিয়ে কিছু জানা-অজানা

1
251
forex-and-ptc

ফরেক্স কোন আউটসোর্সিং না।(For)ফরেন (ex) এক্সচেঞ্জ সহজ ভাবে বলা যায় বৈদেশিক মুদ্রার বেচা-কেনা।

আমরা মাঝে-মধ্যে শুনি যে ডলার দাম কমেছে বা বেড়েছে। এক কথায় আমরা বাংলাদেশে বুঝি যে শেয়ার বাজার। মনে করুন যে ১ ডলার সামান ৮০টাকা যখন বেশি দাম হল তখন সেল দিলেন এই মাঝখানে যে লাভটা সেটাই আপনার আয়। ফরেক্স কোন আউটসোর্সিং না এটি একটি বিসনেস। ফরেক্স মার্কেটে বিভিন্ন প্রকার ব্রোকার হউজ রয়েছে যারা ট্রেডারদের বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদান করে ট্রেড করার জন্য সুযোগ করে দেয় বিনিময়ে তারা প্রতিটি ট্রেডের জন্য কিছু কমিশন কেটে নেয়। আমরা যখন কোনো ট্রেড ওপেন করি তখন শুরুতেই কিছু মাইনাস আকারে লস দেখতে পাই আর এটিই হল মূলত স্প্রেড বা ব্রোকার কমিশন।

আপনি যখন কোন শেয়ার কেনেন তখন ব্রোকার হাউজ থেকে কেনন আর যখন বিক্রি করেন তখন ঐ ব্রোকার হাউজেই বিক্রি করেন। এটা একটা কেনা বেচার মিডিয়া। ঠিক তেমনি ফরেক্স ।

এই বিষয়ে বিস্তারিত জানতে পারবেন যদি আপনি আমাদের প্রতিষ্ঠানে আউটসোর্সিং কোর্সে ভর্তি হলে।

এখন দেখি PTC (Paid to Click) আসলে বিষয়টি কি?

আসলে বিষয়টি পুরাপুরি ভুয়া। বিভিন্ন কোম্পানি আপনাকে অফার দিচ্ছে ক্লিক করলেই টাকা। ওয়েব সাইড পেজ খুলবেন্ আর তাদের এ্যাড বা বিজ্ঞাপনে ক্লিক করবেন। সেই বিজ্ঞাপনে প্রতি ক্লিক করার জন্য আপনাকে টাকা দিবে। আসলে তো দেয় না। আবার আপনাকে ডলার কিনে সেইখার সদস্য হতে হবে বা অনেক স্বপ্ন দেখাবে যে স্বপ্নের মাঝে আপনি হারিয়ে যাবেন। তো বেশি জ্ঞান আপনাকে দিব না। আউটসোর্সিং হচ্ছে কোন বিষয়ের উপর আপনি পারদর্শি সেই বিষয়ে আপনাকে কাজ করতে হবে। বিস্তারিত এই লিংকে http://bit.do/cTfpf আর আপনি শুধু ক্লিক করলেই টাকা। আলাউদ্দিনের প্রদীপের মত। নিজে প্রত্যারিত হবেন না অন্যকে প্রত্যারিত হতে দিবেন না।

 

সবচেয়ে বড় ব্যাপার হচ্ছে আপনি সদস্য হবেন এবং রেফার করবেন আর একজনকে। মানে নিজেতো সবশান্ত হয়েছেন আবার আর একজনকে কিভাবে প্রত্যারিত করা যায় তার কৌশল। তবে যারা আউটসোর্সিং করতে আগ্রহী তারা অবশ্যই আমার ইউটিউব চ্যানেল আছে সেখানে সাবক্রাইব করে নিবেন, অনেক কিছু দেওয়া আছে। যে বিষয়ের উপর ভাল লাগে সে বিষয়ের উপর ইনকাম করতে পারেন এক কথায় (MLM) Real PTC Site Spam.

1 মন্তব্য

  1. fantastic issues altogether, you just received a logo new reader.
    What would you recommend in regards to your post that you simply made
    a few days in the past? Any positive?

আপনার মন্তব্য লেখার জন্য..

Please enter your comment!
Please enter your name here